‘আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন’

ঢাকাই সিনেমার আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমণি। গত ২৪ অক্টোবর ছিল তার জন্মদিন। সেদিন জমকালোভাবে তার জন্মদিনের অনুষ্ঠানকেও ছাপিয়ে গিয়েছিল লুঙ্গি পরার ব্যাপারটা।

বিশেষ এই পোশাকে তার নাচের ভিডিও এবং ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সমালোচনা শুরু হয় ব্যাপকভাবে। কেউ এটাকে বেলাল্লাপনা বলেও মন্তব্য করেছেন। আবার কেউ কেউ পরীমনিকে বলেছেন সাহসী ও উচিৎ জবাব দিয়েছেন।

এদিকে সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করা পরীমনি শ্যুটিং শেষ করে ফিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢুঁ মারার সুযোগটাও মিস করেন না। দিয়েছেন এক স্ট্যাটাসও।

তার স্ট্যাটাসটা নিম্নরুপ- ‘এই যে আমি ‘গুনিন’ এর শুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে বার্থডে সেলিব্রেশন, সারাদিন বাচ্চাদের নিয়ে হইহুল্লোর, সন্ধ্যা থেকে লেট নাইট পার্টি, পরদিন আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিং জয়েন করলাম। দারুন একটা সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়। শুকরিয়া।”

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো