বিয়ের রহস্য ভেদের আগেই পপির মা হওয়ার গুঞ্জন

অনেকদিন ধরে আড়ালে অন্তরালে থাকা ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভীন পপিকে কোথাও পাওয়া যাচ্ছে না। তার ব্যক্তিগত ফোন নাম্বারটিও দীর্ঘদিন ধরে বন্ধ। এদিকে চলচ্চিত্রাঙ্গনে গুঞ্জন শুরু হয়েছে তিনি মা হয়েছেন।

একাধিক সূত্র জানিয়েছে, রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে ২৮ অক্টোবর তিনি পুত্র সন্তানের মা হয়েছেন। তার সন্তান জন দেওয়ার তারিখ ছিল ৫ নভেম্বর। কিন্তু নির্দিষ্ট তারিখের এক সপ্তাহ আগেই তার সিজার করা হয়েছে।

তবে খবরটি নিশ্চিত হতে পপির নাম্বারে ফোন করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়। এমনকি পপির বাবা-মাও জানেন না তিনি মা হয়েছেন কি না!

তবে ইউনাইটেড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা শাজেদুর রহমান শুভ জানান, আমি কাগজপত্র দেখেছি। সেখানে পপি নামের কাউকে হাসপাতালে ভর্তি হওয়ার খবর নেই। এখনই সঠিকভাবে বলা সম্ভব হবে না।

এফডিসির বেশ কয়েকটি সূত্র জানায়, পপির মা হওয়ার খবরটি সঠিক। প্রযোজক ও প্রবীণ সাংবাদিক ইমরুল শাহেদ বলেন, ‘আমি বেশ কয়েকটি বিশস্ত সূত্রে জেনেছি, পপি মা হয়েছেন। অনেকে ফোন করেছেন এ বিষয়ে। তবে পপির ফোন এই মুহূর্তে বন্ধ আছে। ফোন চালু করলে সব কিছু খুলে বলতে পারব।’

আত্মগোপনে যাওয়ার আগে পপি সর্বশেষ কাজ করেছেন ‘ভালোবাসা প্রজাপতি’ সিনেমায়। এর সিনেমার কিছু অংশের শুটিং বাকি আছে। পপিকে না পাওয়ায় ছবিটির বাকি অংশ শেষ করতে পারছেন না বলে জানিয়েছেন নির্মাতা রাজু আলীম।

প্রসঙ্গত, দেশের জনপ্রিয় এই নায়িকার বিয়ে নিয়ে এখনও স্পষ্ট করে কেউ কিছু জানে না। একাধিক সূত্র জানায় তিনি এক প্রকৌশলীকে বিয়ে করেছেন। আবার কেউ কেউ জানায়, এক মালয়েশিয়া প্রবাসী তার স্বামী। কিন্তু এরই মধ্যে তার সন্তান জন্ম দানের বিষয়টি নিয়ে শুরু হলো নতুন রহস্য।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো