পাকুন্দিয়ায় নৌকার সমর্থনে ভোটের আগের দিন সরে দাঁড়ালেন বিদ্রোহী

কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌর নির্বাচনে মেয়র পদের প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোতায়েম হোসেন স্বপন (জগ)। তিনি নৌকার মেয়র প্রার্থী মো. নজরুল ইসলাম আকন্দকে সমর্থন জানিয়ে সোমবার (১ নভেম্বর) রাত সাড়ে ৮ টায় পৌরসদরের একটি মার্কেটে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের জাতীয় সংসদ সদস্য নূর মোহাম্মদের সমঝোতায় এবং আওয়ামী লীগের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান বলে জানান। তিনি দলীয় স্বার্থেই প্রার্থিতা থেকে সরে এসেছেন বলে সাংবাদিকদের জানান। মোতায়েম হোসেন স্বপন আওয়ামী লীগের নেতাকর্মীদের সামনে নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম আকন্দকে নৌকার ব্যাজ পরিয়ে দেওয়ায় উপস্থিত নেতাকর্মীরা তাকে স্বাগত জানায়।

এ সময় জেলা আওয়ামী মহিলালীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. হুমায়ূন কবীর, জেলা শ্রমিকলীগের উপদেষ্টা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ প্রমুখসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তৃতীয় ধাপে পাকুন্দিয়া পৌরসভার নির্বাচন ২ নভেম্বর অনুষ্ঠিত হবে। নির্বাচন হবে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। প্রত্যেকটি কেন্দ্রে প্রথমবারের মত ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ হবে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো