মন্দিরে দুর্ধর্ষ চুরি, নিয়ে গেছে সিসি ক্যামেরাও

শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডে অবস্থিত সনাতন ধর্মালম্বীদের ঐতিহ্যবাহী দুর্গাবাড়ি মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। সোমবার (১ নভেম্বর) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

চোরেরা মন্দিরে ব্যবহৃত বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে। এসময় মন্দিরের সিসি ক্যামেরা, হার্ডডিস্ক, মনিটর, মান্দিরে রক্ষিত প্রনামী বাক্স ভেঙ্গে নগদ টাকা নিয়ে গেছে।

মঙ্গলবার (২ নভেম্বর) শ্রীমঙ্গল থানার ওসি শামীম অর রসিদ তালুকদার, পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারন সম্পাদক সুশীল শীল, মৌলভীবাজার জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক জহর তরপদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শ্রীমঙ্গল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, এ ঘটনায় পুলিশ তদন্ত করছে। খুব দ্রুত চোরদের সদস্যদের গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

আসন্ন শ্যামা পূজার পূর্ব মুহুর্তে এমন চুরির ঘটনায় সনাতনী ভক্ত সমাজের মাঝে আতংক ও ক্ষোভ বিরাজ করছে।

অপরদিকে, একই রাতে চালের টিন কেটে দুই দোকান চুরির খবর পাওয়া গেছে। শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়েনের রাধানগর এলাকায় আলী স্টোর ও আব্দুল্লাহ স্টোর নামে দুটি দোকানের চালের টিন কেটে নগদ টাকা ও মালামাল চুরির ঘটনা ঘটে। শ্রীমঙ্গল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আব্দুল্লাহ স্টোরের মালিক মো. শহীদুল্লাহ জানান, তার দোকান থেকে নগদ ২২ হাজার টাকা এবং সিগারেট ও মোবাইলের কার্ডসহ প্রায় ২৮ হাজার টাকা মত চুরি হয়েছে। আলী স্টোরের মালিক আলী হোসেন জানান, ২২ হাজার টাকার সিগারেট এবং নগদ ৪শ’ ৫০ টাকা চুরি হয়েছে। এছাড়াও চোরেরা আলী স্টোরে থাকা রাধানগর মসজিদের একটি দান বাক্স এর তালা ভেঙ্গে দানের টাকা নিয়ে যায়।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো