বখাটেদের হামলায় দুই পুলিশ সদস্য আহত

সাভারের বিরুলিয়ায় শিল্প পুলিশের দুই কনস্টেবলের ওপর বখাটেদের হামলার ঘটনা ঘটেছে। এতে দু’জন আহত হলেও একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১ নভেম্বর) বিকালে বিরুলিয়া বাসস্ট্যান্ডের একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে। আহতরা হলেন-আশুলিয়া শিল্প পুলিশ-১ এর কনস্টেবল নুর হোসেন ও সৌরভ কুমার।

এ ঘটনায় মঙ্গলবার (২ নভেম্বর) সকালে সাভার মডেল থানায় রুবেল মিয়া (৩০), জুয়েল মিয়া (২৬), কামাল মিয়া (২০), মোহাম্মদ আলী (৩৫), ইলিয়াস মিয়া (৩৫), করিম মিয়া (২৫), সজল মিয়া (২৪), তোতা মিয়া (৩৫), ফয়সাল মিয়া (৩০), লোকমান মিয়া (৩৫) ও লাল্টু মিয়াকে (৪৫) আসামিকে করে একটি মামলা করেন আশুলিয়া শিল্প পুলিশ-১ এর কনস্টেবল সৌরভ কুমার। এদের মধ্যে জুয়েল মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, শিল্প পুলিশের ওই দুই সদস্য সরকারি ডাক বিলি করার জন্য পুলিশের হেডকোয়ার্টার থেকে নিজ কর্মস্থল সাভারে ফিরছিলেন। এসময় বিরুলিয়াতে বাসের জন্য হানিফের চায়ের দোকানে অপেক্ষা করছিলেন তারা। তখন বখাটে জুয়েল ও তার সঙ্গীরা দোকানে তর্ক ও হট্টগোল শুরু করেন। কনস্টেবল নুর হোসেন ও সৌরভ কুমার পুলিশ পরিচয় দিয়ে তাদের থামানোর চেষ্টা করেন। তখন জুয়েল ও তার সঙ্গীরা ক্ষিপ্ত হয়ে তাদের বাঁশ দিয়ে মারধর শুরু করেন। নুর হোসেন মাথায় আঘাত পান। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কুদ্দুস জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এক বখাটেকে আটক করা হয়েছে। বাকিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো