স্বাস্থ্য মন্ত্রণালয়ের নথি গায়েবের কারণ জানালেন রিজভী!

স্বাস্থ্য মন্ত্রণালয়ের ফাইল কেবিনেট থেকে ১৭টি নথি গায়েবের সম্ভাব্য কারণ সম্পর্ক মুখ খুলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ। আওয়ামী লীগ নেতার দেশ ছেড়ে চলে যেতে চাচ্ছেন, এজন্য নথি গায়েব হচ্ছে বলে তিনি মন্তব্য করেন।

মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানবন্ধনে তিনি এই মন্তব্য করেন।

তিজভী বলেন, স্বা‌স্থ্য মন্ত্রণালয় থেকে ১৭টি ফাইল গায়েব হয়ে যায়, এতে কী বুঝতে বাকি আছে? এটা কারো বুঝতে বাকি নেই। আমার মনে হচ্ছে আওয়ামী লীগের মন্ত্রী, এমপি, নেতারা দেশ ছেড়ে চলে যেতে চাচ্ছেন। তাই যাতে কোনো ডকুমেন্ট না থাকে সেজন্য এই ১৭টি ফাইল গায়েব করে দেওয়া হয়েছে।

কারণ হিসেব তিনি দাবি করেন, সামনে কোন পরিস্থিতি হয়, আবার এই ফাইলগুলো থেকে কত টাকা কোন জায়গা থেকে কত পার্সেন্টেজ দেওয়া হয়েছে, তার যদি কোনো ডকুমেন্ট থেকে থাকে এজন্যই ফাইলগুলো হাওয়া করে দেওয়া হয়েছে।

খাদ্যপণ্য, ও ঐতিহ্যবাহী তাঁত শিল্পে ব্যবহৃত সুতা, রঙ, কেমিক্যালের দাম ঊর্ধ্বগতির প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল আয়োজিত এই মানববন্ধনে রিজভী আরও জানান, আজকে প্রতিটি জায়গা থেকে আওয়ামী লীগের নেতাদের পার্সেন্টেস নিশ্চিত করতেই দ্রব্যমূল্য বাড়ছে। মানুষের গলায় পা দিয়ে টাকা তুলছে এই ক্ষমতাসীনরা। তারা অনির্বাচিত। তারা অগণতান্ত্রিক, তাদের নির্বাচনের দরকার নেই। তাই যারা ডাকাত, লুটেরা, দস্যুবৃত্তি যাদের রাজনীতি তারা কখনোই জনগণের কাছে জবাবদিহি করতে চায় না।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো