কুবি শিক্ষার্থী সানাউল্লাহ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় আইসিটিতে প্রথম

১৬তম কলেজ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় সারা দেশে মেধা তালিকায় আইসিটি বিভাগে প্রথম হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আইসিটি বিভাগের ২০১২-১৩ সেশনের সাবেক শিক্ষার্থী মির্জা মোহাম্মদ সানাউল্লাহ। ১ লা নভেম্বর (সোমবার) রাত ১০ টায় আনুষ্ঠানিকভাবে মেধা তালিকা প্রকাশ করা হয়।

গত বছর ২০২০ সালের ১৫ই নভেম্বর সারাদেশে লিখিত পরীক্ষার মধ্য দিয়ে শুরু হয় ১৬ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা। যার ইতি টানা হয় একই বছরের ৩০ ই ডিসেম্বর মৌখিক পরীক্ষার মাধ্যমে।

এরপরই শুরু হয় ফলাফল কার্যক্রম। দীর্ঘ সময়ের প্রতিক্ষার পর পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয় চলতি বছরের ২১শে অক্টোবর।

নিজের অর্জন নিয়ে অভিব্যক্তি প্রকাশ করে তিনি জানান, আমার এ অর্জন আমার একান্ত প্রচেষ্টায় হয়নি। এই অর্জনে বড় ভূমিকা ছিলো আমার মা-বাবার। তাদের উৎসাহ, ভালোবাসা ও দোয়া ছাড়া এটা কখনও সম্ভব ছিলো না।

তিনি আরো জানান, সৃষ্টিকর্তার কাছে অসংখ্য কৃতজ্ঞতা আমার আজকের এই সাফল্যের জন্য। জীবনে একটি দুঃসময় ছিলো যখন প্রথমবার চেষ্টা করেও ব্যর্থ হয়েছিলাম। তবে আমি থেমে যাইনি, পরিশ্রম চালিয়ে গিয়েছি এখন ফলাফল সকলের সামনে। আমার সকল শুভাকাঙ্ক্ষীরা আমার অর্জনে যেভাবে আমাকে ভালোবেসেছেন তাদের এই ভালোবাসাই আমাকে সামনের দিনগুলোতে আরও এগিয়ে যেতে সাহায্য করবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

সাজ্জাদ বাশার/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো