দেবহাটার ৫ ইউপিতে যারা চেয়ারম্যান প্রার্থী হলেন

আগামী ২৮ নভেম্বর আসন্ন দেবহাটার ৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৯ জন মনোনয়ন জমা দেন। যার মধ্যে বিদ্রোহী- ৬ ও স্বতন্ত্র প্রার্থী- ৮জন মনোনয়ন দাখিল করেছেন। মঙ্গলবার (২ নভেম্বর) মনোনয়ন দাখিলের শেষ দিবসে প্রার্থীরা তাদের মনোনয়ন জমা দেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, কুলিয়া ইউনিয়নে ৩জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। যার মধ্যে নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছাদুল হক ও প্রাণনাথ বিদ্রোহী প্রার্থী হিসাবে মনোনয়ন দাখিল করেন।

পারুলিয়া ইউনিয়নে ৩জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। যার মধ্যে নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক বাবু ও আরিফা খাতুন।

সখিপুর ইউনিয়নে ৪জন প্রার্থীর মধ্যে নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, আব্দুল আজিজ বিদ্রোহী প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম ও দলিল লেখক শেখ আবু হাসান সাঈদ।

নওয়াপাড়া ইউনিয়নে ৩জন প্রার্থীর মধ্যে নৌকার প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, স্বতেন্ত্র প্রার্থী রেজাউল ইসলাম ও রাজিব হোসেন।

দেবহাটা সদর ইউনিয়নে ৬জন প্রার্থীর মধ্যে নৌকার প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্মসম্পাদক আলী মোর্তজা আনোয়ারুল হক, বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর, বিদ্রোহী সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, দিন ইসলাম, স্বতন্ত্র আব্দুল মতিন বকুল ও আতিকুর রহমান।

এদিকে, ৫ ইউনিয়নে সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ৫৯জন এবং ইউপি সদস্য হিসাবে ১৮৪জন প্রার্থী মনোয়ন দাখিল করেন।

দেবহাটা উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আগামী ৪ তারিখে যাচাই-বাচাই করে প্রার্থীতার বৈধতা ঘোষণা করা হবে। আমরা সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন করার জন্য প্রস্তুতি চালিয়ে যাচ্ছি।

মীর খায়রুল আলম/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো