নুরের রাজনৈতিক দল ঘোষণার তারিখ নির্ধারণ

কোটা আন্দোলনের নেতা ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর শীঘ্রই তার নতুন রাজনৈতিক দল ঘোষণা করতে যাচ্ছেন। আগামী ২৬ অক্টোবর আনুষ্ঠানিকভাবে নতুন গঠিত এই দলের ঘোষণা দিতে চান তিনি।

বুধবার (২০ অক্টোবর) ফেসবুক লাইভে তিনি এ তথ্য জানিয়েছেন। পাশাপাশি দল ঘোষণার অনুষ্ঠান করতেও প্রশাসনের অনুমতি প্রার্থণা করেছেন।

নুরের লাইভ থেকে জানা যায়, বাংলাদেশ ছাত্র, যুব, শ্রমিক ও পেশাজীবী অধিকার পরিষদের উদ্যোগে অনুষ্ঠানের আয়োজন করার উদ্যোগ নেওয়া হয়েছে। আগামী ২৬ অক্টোবর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে তারা দল ঘোষণার অনুষ্ঠানটি করতে চান। ২০ অক্টোবর ডিএমপি কমিশনারের কাছে অনুষ্ঠানের নিরাপত্তা চেয়ে আবেদন করা হয়েছে।

বুধবার রাতে নুর ফেসবুকে জানান, গত সেপ্টেম্বর মাসের ৩০ তারিখ দল ঘোষণার কথা থাকলেও নানা জটিলতায় সেটা সম্ভব হয়নি। পরিবর্তিত তারিখ আবার অক্টোবর মাসের ২০ তারিখ করা হয়েছিল, প্রশাসনিক জটিলতায় ভেন্যু না পাওয়ায় সেটিও পরিবর্তন করে আজকে আবার ২৬ অক্টোবর প্রোগ্রাম করতে প্রশাসনের সহযোগিতা চাওয়া হয়েছে।

তিনি লিখেন, আশা করি, সরকার ও প্রশাসন আমাদের দল ঘোষণায় আর কোন প্রতিবন্ধকতা সৃষ্টি করবে না।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো