বিশাল ব্যবধানে সহজ জয়ে পরের রাউন্ডে টাইগাররা

১৮২ রানের পাহাড় সমান টার্গেট বেঁধে দিয়ে পিএনজির খেলোয়ারদের বেশ বেকায়দায় ফেলে দিয়েছিল টাইগাররা। এবার জয়টাও তুলে নিয়েছে বেশ বড়।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ২১ রানেই ৪ উইকেট হারিয়ে বেশ বেসামাল অবস্থানে ছিল পিএনজির খেলোয়াররা। শেষমেষ ৯৭ রান সব কয়টি উইকেট হারিয়ে ফেলে পিএনজি। আর ৮৪ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জিতে নেয় টাইগাররা। এর মাধ্যমে অফিসিয়ালি সুপার টুয়েলভে খেলা নিশ্চিত করে বাংলাদেশ।

ম্যাচের শুরুতেই সাকিব আল হাসানের ৪৬, রিয়াদের ৫০ ও সাইফুদ্দিনের মাত্র ৬ বলে খেলা ১৯ রানের ঝড়ো ইনিংসে ২০ ওভারে ১৮১ রান করে টাইগাররা।

১৮২ রানের বিশাল টার্গেট নিয়ে মাঠে নেমে সাকিবের ঘুর্ণিতে বেসামাল হয়ে যায় পিএনজির খেলোয়াররা। ৪ ওভার বল করে ৯ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন সাকিব। সাইফুদ্দিন ও তাসকিন নেন দু’টি করে উইকেটে। মেহেদিও নেন একটি।

১৯ ওভার ৩ বলে ৯৭ রানে থেমে যায় পিএনজির ইনিংস। তাদের পক্ষে উইকেট কিপার ব্যাটার কিপলিং ডরিগা করেন সর্বোচ্চ ৪৬ রান। চাদ সপার ছাড়া তাদের কোনো ব্যাটারর দুই অংকের রানে পৌঁছাতে পারেনি।

ব্যক্তিগত ৪৬ রান ও মাত্র ৯ রানে ৪ উইকেট নিয়ে দলেকে জিতানোয় প্লেয়ার অব দ্য ম্যাচ হয়েছেন সাকিব আল হাসান।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো