ঘুরতে বের হয়ে প্রাণ গেল দুই বন্ধুর

টাঙ্গাইলের কালিহাতীতে অজ্ঞাত গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলের দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার পাথাইলকান্দি ২নং ব্রীজের কাছে এই দুর্ঘটনাটি ঘটে৷

নিহতরা হলেন উপজেলার এলেঙ্গা পৌরসভার কুড়িঘড়িয়া গ্রামের আছর উদ্দিনের ছেলে সোহেল রানা (২৩) ও হায়াতপুর গ্রামের হেলাল মোল্লার ছেলে রফিকুল ইসলাম (২৫)।

স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, সোহেল ও রফিকুল দুই বন্ধু মিলে এলেঙ্গা থেকে মোটরসাইকেল যোগে বঙ্গবন্ধু সেতুতে ঘুরতে বের হন। পথিমধ্যে বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পাথাইলকান্দি ২ নং ব্রীজের কাছে পৌঁছালে পিছন দিক থেকে অজ্ঞাত একটি গাড়ি তাদের চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই রফিকুলের মৃত্যু হয় এবং মুমূর্ষু অবস্থায় সোহেলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি সফিকুল ইসলাম জানান, সোহেলের লাশ টাঙ্গাইল মর্গে এবং রফিকুলের লাশ বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে।

হাসান সিকদার/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো