শ্রীমঙ্গলে নৌকার মাঝি সৈয়দ মনসুরুল হক

সবাইকে টপকিয়ে নৌকার মাঝি হয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দ্বারিকাপাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক।

গতকাল বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টায় মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ বিষয়ে আমার সাথে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার জাহাঙ্গীর কবির নানক ও দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার সঙ্গে কথা হয়েছে। তারা সৈয়দ মনসুরুল হককে চূড়ান্ত মনোনয়ন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে এখবর শ্রীমঙ্গল শহরে পৌঁছার পরই দলীয় নেতাকর্মী ও সমর্থকরা উল্লাসে মেতে উঠে নিজ নিজ ফেসবুকে মনসুরুল হকের ছবি দিয়ে তার অনুসারীরা অভিনন্দন ও শুভকামনা জানিয়ে পোষ্ট করে। মূর্হুতেই তার ছবি ভাইরাল হয়ে যায়।

স্থানীয় আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, স্থানীয়ভাবে শ্রীমঙ্গল থেকে ৩ জনের নাম আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে পাঠানো হয়। সৈয়দ মনসুরুল হক ছাড়াও অন্য দুজন হলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আকরাম খাঁন এবং উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মো.কদর আলী।

এছাড়াও শ্রীমঙ্গল উপজেলা বিএনপির সাবেক সভাপতি শ্রীমঙ্গল পৌরসভার বর্তমান মেয়র মো.মহসিন মিয়া মধু ও তারই চাচাতো ভাই সাবেক এমপি মো.আহাদ মিয়ার পুত্র মো.জাহাঙ্গীর আলম সোহাগ এ পৌর নির্বাচনে অংশ নিচ্ছেন এমন প্রচারণা তাদের অনুসারীরা ফেসবুকে চালাচ্ছেন।

প্রসঙ্গত প্রস্তাবিত পৌরএলাকার সীমানা জটিলতা নিয়ে উচ্চ আদালতে মামলা থাকায় দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচন।

আগামী ২ নভেম্বর মনোনয়ন দাখিলের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে। ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। এই নির্বাচনে কে হচ্ছেন সরকারি দল আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এ নিয়ে চলছিল দলীয় নেতাকর্মী সমর্থকদের মাঝে ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো