শাহরুখের বাড়িতে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর অভিযান

ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো এনসিবি তদন্তের জন্য বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাড়ি মান্নাতে গিয়েছে। সংস্থাটি বলছে, কোন অভিযান চালাতে বা তল্লাশি করতে নয়, তারা মূলত তদন্তের অংশ হিসেবে কথা বলতে সেখানে গেছে।

এনসিবির আরেকটি দল গেছে বলিউডের আরেক অভিনেত্রী অনন্যা পান্ডের বাড়িতে। অনন্যা পান্ডে অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে এবং শাহরুখ খানের মেয়ে সুহানা খানের ঘনিষ্ঠ বন্ধু।

এর আগে তেসরা অক্টোবর নিষিদ্ধ মাদক রাখা ও সেবনের অভিযোগে শাহরুখ খানের ২৩ বছর বয়সী ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করা হয়।

ছেলের গ্রেফতারের পর বৃহস্পতিবার সকালে প্রথমবারের মত ছেলে আরিয়ান খানের সঙ্গে আর্থার রোড কারাগারে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ খান।

সেখান থেকে শাহরুখ খান ফিরে আসার পরপরই তার বাড়িতে আসে এনসিবির তদন্ত দল।

এদিকে, বুধবার আরেক দফায় জামিন আবেদন নামঞ্জুর হয়েছে আরিয়ান খানের। ভারতের বার্তা সংস্থা এএনআই বলছে, এনসিবি অনন্যা পান্ডেকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে।

যদিও এনসিবির একজন কর্মকর্তা বলেছেন জিজ্ঞাসাবাদের জন্য কাউকে তলবের জন্য ডাকা মানে এই নয় যে তিনি অপরাধী। এর আগে মুম্বাইয়ের বিশেষ এনডিপিএস আদালত আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিন আবেদন প্রত্যাখ্যান করে।

এরপর আরিয়ান খানের জামিনের জন্য বম্বে হাই কোর্টে একটি পিটিশন দায়ের করেন তার আইনজীবীরা।-বিবিসি বাংলা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো