চরফ্যাশনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

ভোলার চরফ্যাশনে বিদ্যুৎস্পৃষ্টে মোঃ মফিজ (৪৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) শশীভূষণ বাজারের ব্যবসায়ী নাজিম উদ্দিন পঞ্চায়েতের টিন রাখার গুদাম ঘরে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। নিহত মফিজ শশীভূষণ ৩নং ওয়ার্ডের মৃত নজির আহম্মেদ পাটোয়ারীর ছেলে।

ব্যবসায়ীরা জানান, নিহত মফিজ বাজারের লেবার শ্রমিকের কাজ করেন। সকালে বাজারের টিন ব্যবসায়ী নাজিম উদ্দিন পঞ্চায়েতের টিন রাখার গুদাম মেরামতের কাজ চলছিলো। ওই সময় গুদামের টিন সরানোর সময় ফ্যানের ছেঁড়া তারের সাথে টিন বিদ্যুতায়িত হয়। ওই বিদ্যুতায়িত টিন বের করতে গিয়ে বিদুৎ স্পর্শ হয়ে তিনি ঘটনাস্থলে মারা যান।

নিহত মফিজের ছেলে ইউনুছ শরীফ অভিযোগ করেন, তার বাবা ওই দোকনে বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হলে দোকান মালিক নাজিম উদ্দিন পঞ্চায়েত তাকে হাসপাতালে না নিয়ে পল্লী চিকিৎসক দিয়ে চিকিৎসা করান। পরে খবর পেয়ে আমি এসে বাবাকে চরফ্যাশন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। তাৎক্ষনিক সঠিক চিকিৎসা না পেয়ে আমার বাবার মৃত্যু হয়েছে।

নাজিম উদ্দিন পঞ্চায়েত জানান, দূর্ঘটনার পরপরই তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত বলে জানান। এখানে আমার কোন গাফিলতি নাই।

শশীভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারী জানান,ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

আরিফ হোসেন/বার্তা বাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো