বিসিবি সভাপতিকেও একহাত নিলেন মাহমুদুল্লাহ

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের কাছের হারের পর তীব্র সমালোচনার মুখে পড়েন মাহমুদুল্লাহ বাহিনী। ১৭ অক্টোবরের সেই দিনটাকে ভুলে যেতেই যেন চেষ্টা করবে টাইগাররা। সামাজিক যোগাযোগ মাধ্যমে খেলোয়ারদের পরিবারকে নিয়েও অনেকে বাজে মন্তব্য করেছেন।

নেটিজেনদের মতো বাজেভাবে না হলেও ১৮ অক্টোবর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও সমালোচনায় মুখর হয়েছেনব টাইগারদের। হারের জন্য তিনি সরাসরি সাকিব, মুশফিক ও মাহমুদুল্লাহর মন্থর গতির ব্যাটিংকে দায়ী করেন। কিন্তু পিএনজির বিপক্ষে সাকিব-মাহমুদুল্লাহই রানের ফুলঝুড়ি ছড়িয়েছেন।

গতকাল ম্যাচ জিতে সুপার টুয়েলভ নিশ্চিতের পর সংবাদ সম্মেলনে আসেন মাহমুদুল্লাহ রিয়াদ। তবে তার মুখে জয়ের কোনো হাসি ছিল না। বরং চোয়াল শক্তকরে রেখেছিলেন। অজ্ঞাত কারণে।

এমন আনন্দের সময় রিয়াদের কি হয়েছে প্রশ্নের জবাবেই আক্ষেপ ঝাড়েন। বলেন, আমরাও মানুষ, আমাদেরও ভুল হয়।

সমালোচকদের একহাত নেন তিনি। বিসিবি সভাপতির সমালোচনাকেও ইশারায় ধুয়ে দেন তিনি। বলেন, আজকে ভালো খেলছি বলে সবার কাছে মনে হবে ভালো। আবার এক ম্যাচে খারাপ করলে খুব বেশি করে সমালোচনা শুরু হয়ে যাবে। অনেক প্রশ্ন এসেছে। আমাদের ব্যাটিংয়ের স্ট্রাইক রেট প্রসঙ্গে। আমাদের তিন সিনিয়র ক্রিকেটারের স্ট্রাইক রেট নিয়ে। আমরা তো চেষ্টা করেছি। চেষ্টার বাইরে তো আমাদের কাছে কিছু নেই। এরকম না যে আমরা চেষ্টা করিনি। আপ্রাণ চেষ্টা করেছি। কিন্তু ফল আমাদের পক্ষে আনতে পারিনি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো