আমাদের কোনো নেতাকর্মী মন্দিরে হামলা করেনি: নুর

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের সংগঠন বাংলাদেশ যুব অধিকার পরিষদের কোনো নেতাকর্মী মন্দিরে হামলার সাথে জড়িত নয় বলে দাবি করেছেন তিনি। চট্টগ্রামের পূজা মণ্ডপে হামলা ও ভাঙচুরের অভিযোগে তাদের যে দুই নেতাকে গ্রেফতার করা হয়েছে তারা এমন ঘটনার সাথে জড়িত নয় বলেও তিনি জানান।

শুক্রবার (২২ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্র, যুব ও শ্রমিক পরিষদের আয়োজনে তিস্তা ব্যারেজ খুলে দিয়ে কৃত্রিম বন্যা সৃষ্টি, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও চট্টগ্রামের পূজা মণ্ডপে হামলার অভিযোগে নেতাকর্মীদের আটকের প্রতিবাদে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

নুর বলেন, সিসিটিভি ফুটেজের মাধ্যমে যেভাবে ইকবালকে শনাক্ত করা হয়েছে সেভাবে আমাদের চট্টগ্রামের দুই নেতার সিসিটিভি ফুটেজও বের করা হোক। মিছিলের ছবি দিয়ে হামলাকারী চিহ্নিত করা যায় না। এটি রাজনৈতিক প্রতিহিংসামূলক কর্মকাণ্ড।

তিনি আরও বলেন, এ সহিংসতায় আমরা বিএনপি বা আওয়ামী লীগকে দোষী করতে চাই না। এসব হামলার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানাই।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো