ছুটির দিনে বেড়াতে গিয়ে হিজড়াদের হামলার শিকার স্বামী-স্ত্রী

রাজধানীর হাতিরঝিলে ছুটির দিনে বেড়াতে গিয়ে তৃতীয় লিঙ্গের একটি চক্রের হামলার শিকার হয়েছেন এক দম্পতি। এতে ভুক্তভোগী রনি নামের এক যুবকের কান ও মাথায় মারাত্মক যখম হয়েছে। পাশাপাশী তার পরনের কাপড়ও ছিঁড়ে ফেলা হয়।

শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যার দিকে হাতিরঝিলের বেগুনবাড়ি মোড়ে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার রনি জানান, শুক্রবার ছুটির দিন হওয়ায় বিকেলে স্ত্রীকে সঙ্গে নিয়ে হাতিরঝিল এলাকায় ঘুরতে যাই। কিছুক্ষণ পর তৃতীয় লিঙ্গের কয়েকজন এসে আমাদের কাছে টাকা দাবি করেন। তাদেরকে ১০ টাকা দিতে গেলে নিতে অস্বীকৃত জানান। নিরূপায় হয়ে ২০ টাকা দিই। কিছুক্ষণ পরে তারা আবার এসে টাকা দাবি করে। টাকা না দিতে চাইলে তারা আমার ওপরে ক্ষেপে যায়। পরে পাশের লোকজন এসে তাদেরকে বাধা দেন।

তিনি আরও জানান, হাতিরঝিলে তৃতীয় লিঙ্গের একটি চক্রের অত্যাচারে আমরা সেখান থেকে বেগুনবাড়ি মোড়ের দিকে চলে আসি। এসময় হঠাৎ আবার তারা (তৃতীয় লিঙ্গের একটি দল) এসে আমাকে মারধর শুরু করে। আমার স্ত্রী তাদেরকে ঠেকাতে গেলে তাকেও মারধর করে তারা।

এ বিষয়ে হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ জানান, ভুক্তভোগী দুজন থানায় এসেছেন। তারা লিখিত অভিযোগ দেবেন। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হবে। হাতিরঝিল একটি পর্যটনকেন্দ্র। এখানে বেড়াতে আসা মানুষদের উত্যক্তকারী যে বা যারাই হোক, তাদের বিরুদ্ধে পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো