গায়িকা ঐশী এখন থেকে ডা. ঐশী

দেশের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী ফাতিম তুয যাহরা ঐশী এবার নিজের নতুন পরিচয় সবার সামনে প্রকাশ করলেন। নিজের নামের পাশে এখন থেকে চিকিৎসক বা ডাক্তার উপাধি ব্যবহার করার অনুমতি পেয়েছেন তিনি।

সোমবার (১৮ অক্টোবর) ঐশীর এমবিবিএস পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। সেখানে তিনি কৃতিত্বের সাথেই পাশ করেছেন। আর খুশীর এই সংবাদ তিনি নিজেই ফেসবুকে জানিয়েছেন।

পেশাদার চিকিৎসকের পোশাক পরা একটি ছবি পোস্ট করে তিনি লিখেন, ‘আলহামদুলিল্লাহ্‌। আজকের এই অনুভূতি ভাষায় প্রকাশ করা খুবই কঠিন। সর্বশক্তিমান আল্লাহর রহমতে আজ থেকে আমার নামের পাশে ডাক্তার শব্দটি যুক্ত হয়েছে। এখন থেকে আমি ডা. ফাতিমা তুয যাহরা ঐশী। ’

পরিবার, শিক্ষক ও বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি তিনি সবার কাছে দোয়া কামনা করেন।

প্রসঙ্গত, ২০১৫-১৬ শিক্ষাবর্ষে রাজধানীর শমরিতা মেডিক্যাল কলেজে এমবিবিএস কোর্সে ভর্তি হন ঐশী। সেখানেই পড়াশোনা শেষ করে চিকিৎসক হিসেবে পাশ করেন তিনি।

২০১৫ সালে ‘ঐশী এক্সপ্রেস’ নামে একটি অ্যালবামের মধ্য দিয়ে সঙ্গীতাঙ্গনে যাত্রা শুরু করেন ঐশী। এরপর শুদুই সফলতার গল্প। নিয়মিত গান গেয়ে জনপ্রিয়তা বাড়িয়েই চলেছেন তিনি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো