পাবনায় সম্বন্ধীর ছুরিকাঘাতে ভগ্নিপতি খুন

পারিবারিক বিরোধের জেরে পাবনা শহরের অনন্ত বাজার এলাকায় ভগ্নিপতি বিশাল রায়কে (২২) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে সম্বন্ধীর বিরুদ্ধে।

শনিবার (২৩ অক্টোবর) সকাল সাতটার দিকে ওই এলাকার সুইপার কলোনীতে এ ঘটনা ঘটে। নিহত বিশাল পাবনা পৌর শহরের অনন্ত বাজার দক্ষিণ রামপুর মহল্লার উত্তম রায়ের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত বিশাল ও তার সম্বন্ধীর নামও বিশাল। পেশায় তারা দুইজনই সুইপার। পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে কলহ ছিল। এরই জেরে শনিবার সকালে ভগ্নিপতি বিশাল বাড়ি থেকে বের হয়ে যাবার পথে সুইপার কলোনীর সামনে তার সম্বন্ধী বিশালের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভগ্নিপতি বিশালকে কুপিয়ে ফেলে পালিয়ে যায় তার সম্বন্ধী। স্থানীয় লোকজন আহত বিশালকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে রেখেছ। ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। ভগ্নিপতি ও সম্বন্ধী দু’জনের নামই বিশাল। তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কলহ ছিল বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। জড়িতকে ধরতে অভিযান চলছে।

মাসুদ রানা/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো