সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কুড়িগ্রামে গণঅনশন কর্মসূচী

কুড়িগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় শারদীয় দুর্গোৎসবে সাম্প্রদায়িক সহিংসতা ও হত্যা, মন্দির বাড়িঘরে অগ্নিসংযোগ, ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে কুড়িগ্রামে গণঅনশন কর্মসূচী পালিত হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জেলা শহরস্থ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, কুড়িগ্রাম জেলা শাখা এ গণঅনশন কর্মসূচী পালন করে।

এ সময় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাফর আলী, বীর মুুক্তিযোদ্ধা হারুন অর রশিদ লাল, আইনজীবী আব্রাহাম লিংকন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রবি বোস, সাধারণ সম্পাদক বাবু দুলাল চন্দ্র রায়, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ,কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি এস এম ছানালাল বকসী, সাধারণ সম্পাদক অলক সরকার, রামকৃষ্ণ আশ্রমের সাধারণ সম্পাদক উদয় শংকর চক্রবর্তী, নারী নেত্রী ফাল্গুনী তরফদার প্রমুখ।

বক্তারা ভুক্তভোগীদের সাথে সহমর্মীতা প্রকাশ করে সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে দেশের সকল নাগরিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

সুজন মোহন্ত/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো