সেন্টমার্টিনে ৩২ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

কক্সবাজারের টেকনাফ উপজেলার সেন্টমার্টিন দক্ষিণপাড়া ঘাট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৩২ হাজার ইয়াবাসহ আমান উল্লাহ (৩২) নামের এক মাদক পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড। সে ওই এলাকার শিলবুনিয়া ঘোলা এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে।

শনিবার (২৩ অক্টোবর) ভোররাতে সেন্টমার্টিন দক্ষিণপাড়া ঘাট সংলগ্ন এলাকা হতে এসব মাদকসহ তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছে কোস্টগার্ড মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার (বিএন) খন্দকার মুনিফ।

তিনি জানান, সেন্টমার্টিনের দক্ষিণপাড়া ঘাট সংলগ্ন এলাকা হতে টেকনাফের উদ্দেশ্য ইয়াবা পাচার হবে এমন গোপন তথ্যের ভিত্তিতে কোস্টগার্ড জওয়ানরা ওই এলাকায় অভিযান চালায়। এসময় দক্ষিণপাড়া ঘাট সংলগ্ন এলাকায় সন্দেহ জনক এক ব্যক্তিকে তল্লাশী চালিয়ে একটি ব্যাগ উদ্ধার করে। পরে উদ্ধারকৃত ব্যাগ হতে ৩২ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত মাদকসহ ধৃত আসামীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন কোস্টগার্ডের এই কর্মকর্তা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
তুমি এটাও পছন্দ করতে পারো